ঢাকা, ০৫ মার্চ- গত ৮ ফেব্রুয়ারি বিপিএলের ফাইনাল খেলার সময় বাম হাতের আঙুলে ব্যথা পেয়েছিলেন সাকিব আল হাসান। তখন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন সাকিবের তিন সপ্তাহ পর আঙুলের এক্স-রে করানো হবে। সম্প্রতি ব্যাংকক থেকে ফিরে হাতের এক্স-রে করিয়েছেন সাকিব। মঙ্গলবার (০৫ মার্চ) রিপোর্টের ফলাফল পাওয়া যাবে। এরপরই জানা যাবে তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে খেলবেন কিনা না। আঙুলের ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজে খেলতে পারেননি সাকিব। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন সাকিবকে এক সপ্তাহের বিশ্রাম দেওয়া হয়েছে। সোমবার (০৪ মার্চ) ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল শেষে সংবাদিকদের এ কথা জানান তিনি। পাপন বলেন, সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে। সাকিব জানিয়েছে এখন সুস্থ আছে। সাকিব সেই এই টুর্নামেন্টেই (ডিপিএল) খেলতে চেয়েছিল। সে (সাকিব) বলেছিল নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্ট খেলতে যাবে। তবে তার হাতের একটা এক্স-রে করা হয়েছে এবং আমি শুনেছি তাকে আরো সাতদিনের রেস্ট দিয়েছে। আমরা চাই সে সম্পূর্ণ সুস্থ হয়েই মাঠে ফিরুক। সামনে বিশ্বকাপ তাই ওকে নিয়ে আমরা কোনো রিস্ক নিতে চাই না। এ সময় পাপন মুশফিকের ইনজুরি নিয়েও কথা বলেন। তিনি জানান, মুশফিকের সঙ্গে আজকেও (০৪ মার্চ) আমার কথা হয়েছে। সে জিমে গেছে, অনুশীলন করেছে। সে ভাল ফিল করছে। আমার মনে হয়েছে ও(মুশফিক) দ্বিতীয় টেস্টটা খেলবে। তবে আমি বলেছি তোমার একটুও সমস্যা থাকলে তুমি খেলবা না। তোমার ফিট থাকাটা জরুরি। তুমি যদি ভাল ফিল করো ফিজিওরা যদি ওকে বলে তবেই তুমি খেলবা। আগামী ৮ মার্চ ওয়েলিংটনে সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ। তথ্যসূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর আরএস/ ০৫ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2GZjFOt
March 05, 2019 at 07:05PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top