কলকাতা, ২৬ এপ্রিল- পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, কেউ ভয়ে কথা না বললেও আমি বলে যাব। যতক্ষণ না গলা কেটে নেবে। আমি মোদির বিরুদ্ধে লড়াই করে যাব। বৃহস্পতিবার বীরভূমের সিউড়িতে নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন। প্রসঙ্গত বুধবার বীরভূমে এসে মোদি বলেছিলেন- মুখ্যমন্ত্রী রাজ্যে গুণ্ডাতন্ত্র চালাচ্ছেন। সেই বক্তব্যের প্রতিবাদে মমতা বলেন, আমি গুণ্ডা হলে আপনি কী নরেন্দ্র মোদি? ২০০২ সালের দাঙ্গার কথা ভুলে গেছেন? কেউ ভয়ে কথা না বললেও আমি বলে যাব। যতক্ষণ না গলা কেটে নেবে। আমি মোদির বিরুদ্ধে লড়াই করে যাব। তিনি বলেন, বাংলার মাটিকে চমকানো যায় না। এই মাটি দাঙ্গা বরদাশত করে না। মমতা বলেন, মোদির রক্তচক্ষু দেখে কেউ ভয়ে কথা বলে না। শুধু আমি বলি। তাই আমার ওপর তার এত রাগ। আমি সিপিএম আমলে গুলির সামনে দাঁড়িয়ে রাজনীতি করেছি। প্রচুর মার খেয়েছি। পাগলা কুকুর কামড়ালে জলাতঙ্ক হয়। মোদি হারাতঙ্কে ভুগছেন। তাই তিনি বারবার বাংলায় আসছেন। কারণ উনি জানেন, লড়াই দিলে একমাত্র এই মেয়েটাই দেবে। তাই তার এত ভয়, বলেন তিনি। এন এ/২৬ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2XLlNhb
April 26, 2019 at 08:07PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top