পিরোজপুর সীমান্তে এলাকা থেকে ২টি পিস্তল ২টি ম্যাগাজিন উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পিরোজপুর সীমান্তে এলাকা থেকে বৃহস্পতিবার রাতে ১টি ওয়ান শ্যুটার গান, ১টি পিস্তল, ২টি ম্যাগাজিন,  ০৮ রাউন্ড গুলিসহ  ৩শ’ ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর) অধিনায়ক লে. কর্ণেল এস এম সালাহ উদ্দিন এক প্রেস নোট জানান, ভারত সীমান্ত দিয়ে অবৈধপথে অস্ত্রের চালান বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করবে এমন তথ্যের ভিত্তিতে বিজিবি’র ১২ সদস্যের একটি বিশেষ টহল দল কয়েকদিন ধরে পিরোজপুর এলাকাটি  নজরদারীতে ছিল। এ সময় কয়েকজন চোরাকারবারী ভারতের দিক হতে মাথায় বস্তা  নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে।  চোরাকারবারীরা টহল দলের উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে আম বাগানের ভিতর দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়। পরে চোরাচালানীরা পালিয়ে গেলে সেখান থেকে ১টি ওয়ান শ্যুটার গান, ১টি পিস্তল, ২টি ম্যাগাজিন, ০৮ রাউন্ড গুলিসহ  ৩শ’ ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
বিজিবি’র ব্যুরো চীফ, রিজিয়নাল ইন্টেলিজেন্স ব্যুরো, উত্তর-পশ্চিম রিজিয়ন লেঃ কর্নেল তৌফিক আহম্মদ চৌধুরী  ও সহকারী পরিচালক আজিমুল হক অভিযানে নেতৃতে দেন। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৪-১৯


from Chapainawabganjnews http://bit.ly/2GhDQFK

April 12, 2019 at 08:42PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top