বিশ্বকাপের দল ঘোষণা বিসিসিআইয়ের

নয়াদিল্লি, ১৫ এপ্রিলঃ ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ১৫ সদস্যের নামের তালিকা ঘোষণা করল বিসিসিআই। সোমবার মুম্বইয়ে এমএসকে প্রসাদ নেতৃত্বাধীন খেলোয়াড় নির্বাচনী কমিটি অধিনায়ক বিরাট কোহলি সহ বাকিদের সঙ্গে চূড়ান্ত আলোচনায় বসে। সেই বৈঠক শেষ হওয়ার পরেই দুপুর সাড়ে তিনটে নাগাদ এই তালিকা ঘোষণা করা হয়। মোট ১৫ জন জাতীয় দল সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপে ভারতের অধিনায়কত্ব করবেন বিরাট কোহলি সহ অধিনায়ক রোহিত শর্মা রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে বিশ্বকাপে দলের তালিকা থেকে বাদ পড়েছেন অম্বতি রায়াড়ু ও ঋষভ পন্থ। আইপিএলে ঋষভের নজরকাড়া পারফর্মেন্সের পরেও কেন জাতীয় দলে তার জায়গা হল না, সেই প্রশ্ন করেছেন অনেকে।

বিশ্বকাপে ভারতীয় দলঃ বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক, বিজয় শঙ্কর, লোকেশ রাহুল, কেদার যাদব, হার্দিক পাণ্ডিয়া, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মহম্মদ সামি, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও রবীন্দ্র জাদেজা।

The post বিশ্বকাপের দল ঘোষণা বিসিসিআইয়ের appeared first on Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal.



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://bit.ly/2VNiTIm

April 15, 2019 at 04:37PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top