ঢাকা, ০৭ এপ্রিল- ফারিয়ার এই বিজয় সম্পূর্ণভাবে তার যোগ্যতার ফসল। একটি চরিত্রের প্রতি সৎ থেকে শেষ পর্যন্ত (এমনকি সিনেমা মুক্তির পরও) নিজের চরিত্রের মধ্যে থাকা, নিজ অভিনীত চলচ্চিত্রের মধ্যে থাকার যে গুণ সেটি ফারিয়ার মধ্যে আমি দেখতে পেয়েছি। আর তাই যে কোনো প্রযোজকের জন্য শবনম ফারিয়া শুধুমাত্র শিল্পীই নয়, আশীর্বাদ। শবনম ফারিয়াকে উদ্দেশ করে কথাগুলো বলছিলেন গুণী অভিনেত্রী জয়া আহসান। দেবী চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য ২০১৮ সালের বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার লাভ করেন শবনম ফারিয়া। জয়া বলেন, আমি কৃতজ্ঞ, আপ্লুত বাচসাস পুরস্কারের সম্মানিত জুরিবোর্ড শবনম ফারিয়াকে দেবী চলচ্চিত্রের জন্য পুরস্কৃত করেছে, সম্মানিত করেছে। ফারিয়া অভিনয়ের জন্য তার পুরস্কার হাতে নিয়েছে, সেই সাথে লক্ষ্মী মেয়ের মত আমাদের সম্মাননাগুলোও পরিবারের একজন সদস্যের মতোই বহন করে নিয়ে এসেছে। বিষয়টি হয়তো অনেকের কাছে শুনতে সাধারণ মনে হবে, তবে আমার জন্য বিশাল কিছু। তিনি বলেন, একটি কাজ শতভাগ সততা, আন্তরিকতা ও পরিশ্রম দিয়ে করার পর যখন কেউ হাত তালি দেয়, স্বীকৃতি দেয় তখন আমাদের শিল্পীদের পরিশ্রমগুলো সত্যিই হাওয়ায় মিলিয়ে যায়। ফারিয়ার এই পুরস্কারপ্রাপ্তিতে আমি ভীষণভাবে গর্বিত হয়েছি। সম্মানিত হয়েছি। কারণ আমি মনে করি, ফারিয়ার এই বিজয় সম্পূর্ণভাবে তার যোগ্যতার ফসল। ফারিয়ার প্রতি আত্মবিশ্বাস রেখে জয়া বলেন, একটি চরিত্রের প্রতি সৎ থেকে শেষ পর্যন্ত (এমনকি সিনেমা মুক্তির পরও) নিজের চরিত্রের মধ্যে থাকা, নিজ অভিনীত চলচ্চিত্রের মধ্যে থাকার যে গুণ সেটি ফারিয়ার মধ্যে আমি দেখতে পেয়েছি। আর তাই যে কোনো প্রযোজকের জন্য শবনম ফারিয়া শুধুমাত্র শিল্পীই নয়, আশীর্বাদ। আমি বিশ্বাস করি, ফারিয়া তার মেধা, পরিশ্রম, আন্তরিকতা এক করে সামনের দিনগুলোতে আরো অনেক নতুন ইতিহাস রচনা করতে পারবে। বাচসাস তার যোগ্যতার পুরস্কার দিয়েছে। জয়া সামনে শবনম ফারিয়াকে মেরিল প্রথম আলো পুরস্কারের জন্যও সকলকে ভোট দেয়ার আহবান জানান। এআর/০৭ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2TXQldr
April 07, 2019 at 06:46PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top