ইসলামাবাদ, ০৭ জুলাই- বিশ্বকাপটা ভালো যায়নি পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিকের। ৯ ম্যাচের মধ্যে খেলেছেন মাত্র ৩টি। পড়তি পারফরমেন্সের কারণেই এমনটি হয়েছে। প্যাভিলিয়নে বসে খেলা দেখে সময় পার করতে হয়েছে। শোয়েবও বুঝে ফেলেছেন তার দিন শেষ। ওয়ানডে ক্রিকেটকে গুড বাই বলার সময় এসে গেছে। সেই উপলব্ধি থেকেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। তার অবসরের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। টুইটারে স্বামীকে স্বাগত জানিয়ে লিখেছেন আমি ও ইজহান তোমার জন্য গর্বিত। ২০১০ সালের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শোয়েব মালিক। তাঁদের ঘর আলো করে এসেছে ছেলে ইজহান। অবসরের ঘোষণা দেয়ার পর শোয়েব জানিয়েছেন পরিবারকে সময় দিতে চান। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সেই ইঙ্গিত দিয়ে শোয়েব বলেন, আমি আগের সাক্ষাৎকারেই জানিয়েছিলাম বিশ্বকাপের পরই আমি অবসর নেব আর আজকে (বাংলাদেশের বিপক্ষে) আমার শেষ খেলা ছিল। আমি একদিনের ক্রিকেট থেকে অবসর নিলাম। আমি কয়েক বছর আগেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি এই বিশ্বকাপের শেষ ম্যাচের পর অবসর নেব। আমার খারাপ লাগছে আমি আর একদিনের ক্রিকেট খেলব না। কিন্তু আমি খুশি এখন পরিবারকে বেশি সময় দিতে পারব। আর সঙ্গে টি-টোয়েন্টিতেও বেশি মন দিতে পারব। শোয়েবের অবসরের সিদ্ধান্তে সানিয়া টুইট করে স্বামীর পাশে দাঁড়িয়েছেন। সানিয়া লিখেন, সব গল্পের শেষ রয়েছে। জীবনে সব শেষের একটা নতুন শুরু থাকে। তুমি তোমার দেশের হয়ে ২০ বছর গর্বের সঙ্গে খেলেছ এবং তার মধ্যে সম্মান যেমন ছিল তেমন অসম্মানও ছিল। আমি আর ইজহান তোমার জন্য গর্বিত তুমি যা যা পেয়েছ এবং তুমি যা তা নিয়ে। সূত্র: যুগান্তর আর/০৮:১৪/০৭ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2ND36Mk
July 07, 2019 at 10:11AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top