মুম্বাই, ০৪ অক্টোবর - বলিউড সুপারস্টার শাহরুখ খানের সর্বশেষ সিনেমা জিরো মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। এটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে কিছুটা হতাশায় পড়ে যান তিনি। এখন পর্যন্ত তার হাতে কোনো সিনেমা নেই। নানা সময়ে শাহরুখের নতুন সিনেমার গুঞ্জন শোনা যায়, কিন্তু এর একটিরও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এবার শাহরুখ জানালেন স্বল্প বিরতি ভেঙে তিনি আবারও ফিরছেন আপন আঙ্গিনায়। এক থেকে দুই মাসের মধ্যেই বলিউড বাদশা জানাবেন তার নতুন প্রজেক্টের নাম। এ প্রসঙ্গে শাহরুখ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, আমি সময় নিয়েছি, চিন্তা করছি। বর্তমানে দুই থেকে তিনটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করছি, শিগগির এগুলো প্রস্তুত হবে। কারণ আমি এখন প্রস্তুত এবং যারা আমার সঙ্গে কাজ করছেন তারাও প্রস্তুত। আমি সিনেমাটির ঘোষণা দিবো। এক থেকে দুমাসের মধ্যে আমি সময় বের করবো এবং সবাইকে জানাবো। সম্প্রতি শাহরুখ খান তার জনপ্রিয় টেলিভিশন শো টেড টকসর দ্বিতীয় সিজন শুরু করতে যাচ্ছেন। এটি প্রচার হচ্ছেন ভারতের স্টার প্লাস টেলিভিশনে। এন এইচ, ০৪ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Mb6qum
October 04, 2019 at 08:36AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top