ইসলামাবাদ, ২৬ অক্টোবর- পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক বাবর আজম বলেছেন, বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসন যেভাবে নিজেদের ফর্ম সামলায় এবং একই সঙ্গে দলের জন্য ফল নিয়ে আসে, আমি তাদের অনুসরণ করার চেষ্টা করব। অস্ট্রেলিয়া সফরের আগে বাবর আজম আরও বলেন, আমি অধিনায়ক বলে আমার ওপর বাড়তি চাপ থাকতে পারে, এমন কোনো কারণ আমি দেখি না। সব সময় যেভাবে খেলি সেভাবেই খেলব। আমি নিশ্চিত, ভালো পারফরম্যান্স আসবেই। সবশেষ ঘরের মাঠে লাহোরে শ্রীলংকার দ্বিতীয় সারির দলের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয় পাকিস্তান। দলের এমন পারফরম্যান্স নিয়ে পাকিস্তানের অন্যতম সেরা এ ব্যাটসম্যান আরও বলেন, মানুষ শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ থেকে বিচার করেছে যে, আমাদের পারফরম্যান্স খারাপ হয়েছে। আসলে ক্রিকেটে উত্থান-পতন থাকবে। এটা আমাদের জন্য বাজে সিরিজ ছিল। প্রসঙ্গত, অস্ট্রেলিয়া সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান। আগামী ৩ নভেম্বর থেকে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচের মধ্য দিয়ে সফরের আনুষ্ঠানিকতা শুরু হবে পাকিস্তানের। সূত্র: যুগান্তর আর/০৮:১৪/২৬ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2MLNHa8
October 26, 2019 at 04:48AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top