লন্ডন, ২৭ মার্চ - মজা করতে গিয়ে কি অপমানটাই না হলেন ইয়ুজবেন্দ্র চাহাল! কেভিন পিটারসেনের মতো ঠোঁটকাটা মানুষের সঙ্গে লাগতে গেলে যে কেমন বিপদে পড়তে হয়, টের পেলেন ভারতীয় লেগস্পিনার। করোনার মধ্যে সবাই বেকার হয়ে পড়েছেন। ঘরে বসে সময় কাটাচ্ছেন। ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে লাইভে ছিলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন (সংক্ষেপে কেপি)। সেখানেই একটা কমেন্ট করে ফেঁসে গেলেন চাহাল। তিনি পিটারসেনকে উদ্দেশ্য করে লিখেছিলেন, কেপি, তুমি আমার প্রথম টেস্ট উইকেট। চাহাল নিছকই মজা করে এই কমেন্ট করেছেন, কেননা এখন পর্যন্ত দেশের হয়ে টেস্টই খেলা হয়নি এই লেগস্পিনারের। কিন্তু পিটারসেন যেমন জবাব দিলেন, ভারতীয় স্পিনারের মুখ একদম বন্ধ হয়ে গেল। পিটারসেন জবাবে লিখেন, চাহাল, তোমার বিরুদ্ধে আমি চোখ বন্ধ করেই ব্যাটিং করতে পারতাম ভাই! এই আলোচনার মধ্যেই নিজের খেলোয়াড়ি জীবনের সবচেয়ে দুঃখের স্মৃতি স্মরণ করেন রোহিত। ভারতের মারকুটে এই ওপেনার বলেন, ২০১১ সালের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া আমার ক্যারিয়ারের সবচেয়ে দুঃখের মুহূর্ত । কেননা খেলাটা হয়েছিল আমাদেরই দেশে, ফাইনাল হয় আমার শহরে। সেই বিশ্বকাপে জায়গা না পাওয়ার জন্য অবশ্য অন্য কারও দায় দেখছেন না রোহিত। দায়ী করছেন নিজেকেই। তিনি বলেন, আমার পারফরম্যান্সের কারণেই জায়গা হয়নি। আমি তখন সেরা ছন্দে ছিলাম না। সূত্র : জাগো নিউজ এন এইচ, ২৭ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2WK4n7h
March 27, 2020 at 03:49AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top