সিলেট, ০৭ মার্চ - বাংলাদেশ দলের অন্যতম ড্যাশিং ব্যাটসম্যান লিটন দাস। বাহারি শটে তার ব্যাটিংয়ের মাধুর্য সবসময়ই নজর কাড়ে ভক্ত-সমর্থকদের। যার অন্যতম সেরা ভক্ত খোদ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যিনি সবসময়ই অনেক ওপরে মূল্যায়ন করেন মাশরাফি। ক্যারিয়ারের শুরু থেকেই লিটনের অধিনায়ক ছিলেন মাশরাফি। ভালো-খারাপ সবসময়, লিটনকে সমর্থন দেয়ার কাজটা ষোলো আনাই করেছেন মাশরাফি। আজ (শুক্রবার) তার অধিনায়কত্বের শেষ ম্যাচে লিটন যেন সেসবের প্রতিদান, খেললেন ১৭৬ রানের রেকর্ডময় এক ইনিংস। তাই স্বাভাবিকভাবেই ম্যাচ শেষে প্রশংসার ফুলঝুরিতে লিটনকে ভাসালেন অধিনায়ক মাশরাফি। জানিয়েছেন যে দুজন ব্যাটসম্যানের ব্যাটিং দেখতে ভালো লাগে তার, তাদের একজন হলেন লিটন আর অন্যজন ভারতের বিরাট কোহলি। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, আমার দুজন ব্যাটসম্যানের ব্যাটিং দেখতে সবসময় ভালো লাগে একটা হচ্ছে ভিরাট কোহলি আরেকটা হচ্ছে লিটন। সবসময় বলি, অনেকেই ভালো প্লেয়ার আছে। কিন্তু যতক্ষণ উইকেটে থাকে দেখতে ভালো লাগে, আমি লিটনকে এটা অনেক আগে থেকেই বলে আসছি। লিটনের ব্যাটিংয়ের খুঁটিনাটি দিক ব্যাখ্যায় মাশরাফি বলেন, আমি যেটা সবসময় বিশ্বাস করি লিটন শুধু যে উইকেটে থেকে খেলা সেটা না, মোমেন্টাম চেঞ্জ করতে পারে। লিটন উইকেটে থাকতে পারে, বড় ইনিংস খেলতে পারে। ও আসলে সবই পারে এবং আমার বিশ্বাস যে এখন ও এটা পিক করতে পেরেছে। ও এটা ওর মাথায় চলে এসেছে, সে অভিজ্ঞ হচ্ছে চার- পাঁচ বছর খেলেছে সম্ভবত। মাশরাফি আরও বলেন, আমি পরশু দিনও বলছিলাম এখন ওর পিক টাইম রান করার। আমার বিশ্বাস যে এখন ও রান করবে। ভারতের সাথে যে একশটা ও করেছে ফাইনালে আমি মনে করি ওটাই ওর ন্যাচারাল গেম। আমি সবমসময় এটা মনে করি। সূত্র : জাগো নিউজ এন এইচ, ০৭ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2PUJK4b
March 07, 2020 at 01:51AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top