মুম্বাই, ১১ মার্চ- অল্প কিছুদিন হয় ইনস্টাগ্রামে পা রেখেছেন কারিনা কাপুর খান। ইনস্টাগ্রামে ডেবিউ করার পর সাইফ, তৈমুর, কারিশমা, ববিতার ছবি শেয়ার করে ফেলেছেন। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে ডেবিউ করার পর মালাইকা অরোরা, সোহা আলি খান, ইব্রাহিম-সহ কাছের মানুষদের ফলো করতে শুরু করেছেন বেবো। কিন্তু সারা আলি খান নেই তালিকায়। সে নিয়েই আলোচনা শুরু হয়েছে। কারিনা ইচ্ছে করেই কী এড়িয়ে চলছেন সারাকে? সারা আলি খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট লক্ষ করলে দেখা যায়, তিনিও কারিনাকে ফলো করেন না। ফলে সারার রাস্তাই বেছে নিয়েছেন বেবো। তিনিও সাইফের প্রথম পক্ষের মেয়েকে ফলো করেন না নিজের ইনস্টা থেকে। বিষয়টি প্রকাশ্যে আসার পর বেশ গুঞ্জন শুরু হয়েছে। এদিকে সাইফ আলি খান যখন কারিনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন, সেই সময় সেখানে হাজির হন সারা। ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়েই বাবার দ্বিতীয় পক্ষেরে বিয়ে এবং রিসেপশনে হাজির হন অমৃতা সিংয়ের মেয়ে। কারিনার সঙ্গে তার সম্পর্কও বেশ ভাল বলেই জানা যায়। সম্প্রতি কারিনার রেডিও শোয়েও হাজির হন সারা। পাশাপাশি নিজের স্টাইলিস্টকে দিয়ে সারার লুকও পালটে দেন কারিনা। এতকিছুর পরও সারা এবং কারিনার সামাজিক মাধ্যমে সম্পর্ক কি ভাল না, তাই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। তবে বাস্তব জীবনে দুজনের সম্পর্কটা বেশ ভালো। এদিকে সৎ মা বলে ডাকায় বিরক্ত কারিনা। সৎ মায়ের এই ট্যাগ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, মানুষ এখনও আমাকে সৎ মা বলে সম্বোধন করে। কিন্তু আমি বুঝি না কেন আমাকে এটি বলা হয়। কারণ আমি আমার জীবনকে এভাবে দেখিনি। তাই আমি মনে করি, অন্যদেরও এমনটি করা উচিত নয়। অন্যদিকে কারিনার প্রশংসা করে সারা বলেন, আমি কারিনা কাপুর এবং তার কাজকে সম্মান করি। উনি পাক্কা পেশাদার। কাজকে সব সময় বেশি গুরুত্ব দেন। উনার কাজ করার ধরন আমাকে অনুপ্রাণিত করে। ভবিষ্যতে উনার এই গুণ থেকে আমি শিখতে চাই। বর্তমানে লালা সিং চাড্ডার শ্যুটিংয়ে ব্যস্ত করিনা কাপুর খান। প্রমোশন শুরু করেছেন আংরেজি মিডিয়ামেরও। পাশপাশি করণ জোহরের তখত-এর জন্যও প্রস্তুতি শুরু করে দিয়েছেন বেবো। অন্যদিকে সবে সবে কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করে অবসর সময় কাটাচ্ছেন সারা। আর/০৮:১৪/১১ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2THVARv
March 11, 2020 at 08:47AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top