তার হাত ধরেই ৩০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে এবার ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে লিভারপুল। অলরেডদের এমন অর্জনে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন জর্ডান হেন্ডারসন। এমনকি করোনার এই সময়টায় ব্রিটেন হেলথ সার্ভিসের জন্য তহবিল সংগ্রহের মতো মানবিক কাজেও সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। লিভারপুলের অধিনায়ক হেন্ডারসনকেই এবার বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত করেছে দেশটির ফুটবল লেখক অ্যাসোসিয়েশন। এই জায়গায় তার শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। তবে শেষতক হেন্ডারসনই জিতেছেন পুরস্কার। হেন্ডারসনের নেতৃত্বে গত ১৩টা মাস অবিশ্বাস্য কেটেছে লিভারপুলের। ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতাই শুধু নয়, এই সময়ে চ্যাম্পিয়নস লিগ আর ক্লাব ওয়ার্ল্ড কাপও জিতেছে অলরেডরা। আরও পড়ুন: লিভারপুলের ৩০ বছরের অপেক্ষার অবসান তবে বর্ষসেরা নির্বাচিত হয়েও নিজে কৃতিত্ব নিতে রাজি নন হেন্ডারসন। এই সেন্ট্রাল মিডফিল্ডার বলেন, আমি কৃতজ্ঞচিত্তে বলছি, মনে হচ্ছে না এটা আমি নিজে গ্রহণ করছি। আমি মনে করি না এই মৌসুমে যা অর্জন করেছি কিংবা পুরো ক্যারিয়ারে, কোনোকিছুই আমার জন্য হয়েছে। লিভারপুল দলপতি যোগ করেন, আমি অনেক অনেক মানুষের কাছে ঋণী। তবে আমার বর্তমান সতীর্থদের চেয়ে বেশি কারও কাছে নয়। যারা আসলেই অবিশ্বাস্য এবং আমার সব কিছু তাদেরই প্রাপ্য। সূত্র : জাগো নিউজ এন এইচ, ২৪ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/32QVQTd
July 24, 2020 at 06:39PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top