ঢাকা, ২৪ জুলাই- মাঠের ভেতর তাৎক্ষনিক প্রতিক্রিয়া প্রকাশ, মাঠের বাইরে স্পষ্টবাদী, সব মিলিয়ে ব্যক্তিত্বের ধরনে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে নিজের মিল খুঁজে পান সাকিব আল হাসান। তবে বাংলাদেশের অলরাউন্ডার আরও একবার জানালেন, তার প্রিয় ফুটবলার লিওনেল মেসি। মেসির প্রতি অনুরাগের কথা সাকিব নানা সময়ে বলেছেন বহুবার। ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফোর একটি শোতে সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার দীপ দাসগুপ্ত সেই প্রসঙ্গ টেনেই সাকিবকে জিজ্ঞেস করলেন, মেসিকে প্রেরণা মানেন কিনা। সাকিবের কথায় উঠে এলো তার ভেতরের দুটি দিক। আরও পড়ুন:বাচ্চা মোটা না হলে মা ভাবেন অসুস্থ : কোহলি হ্যাঁ, তা বটে (মেসি প্রেরণা কিনা)। যদিও মাঠের বাইরে আমি তাকে অনুসরণ করি না। কারণ, সংবাদ মাধ্যমে সে কমই কথা বলে। সাম্প্রতিক সময়ে কিছু বলা শুরু করেছে। ২-৩ বছর আগেও তাকে খুব বেশি কথা বলতে শুনিনি। গত কয়েক বছরেই কেবল একটু উচ্চকিত হয়েছে। রোনালদো সবসময়ই মন খুলে কথা বলে। আমার মনে হয়, ব্যক্তিত্বের ধরন অনুযায়ী আমি ক্রিস্তিয়ানো রোনালদোর মতো, তবে পছন্দ করি মেসিকে। তার মানে এই নয় যে রোনালদোকে অপছন্দ করি। সেও অসাধারণ। এই ৩৫ বছর বয়সেও সে যেভাবে পারফর্ম করে চলেছে, বিশ্বমানের বলতে হয় । যতটা ফিট তিনি আছেন, আরও তিন-চার বছর খেলতে পারেন। মেসি-রোনালদোর পার্থক্য ও নিজের সঙ্গে মিল-অমিল আরেকটু ব্যাখ্যা করেও বললেন এক বছরের নিষেধাজ্ঞায় মাঠের বাইরে থাকা অলরাউন্ডার। আমি দুজনের খেলাই দেখি। মেসি যেভাবে খেলেন, মাঠে যেভাবে নিজেকে মেলে ধরেন, তা পছন্দ করি আমি। কিন্তু আমার ধরন রোনালাদোর মতোই বেশি। মাঠে প্রতিক্রিয়া দেখানো, স্পষ্টবাদী, এসব অনেকটা রোনালদোর মতোই। মাঠে মেসিকে প্রতিক্রিয়া প্রকাশ করতে কমই দেখা যায়। রোনালদোকে সব ম্যাচেই করতে দেখা যায়। সবমিলিয়ে আমি নিজে রোনালদোর মতো, তবে পছন্দ করি মেসিকে। সূত্র: বিডিনিউজ২৪ আর/০৮:১৪/২৪ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2OQ50Hm
July 24, 2020 at 06:35PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top