ঢাকা, ২৪ সেপ্টেম্বর- ২০১৪ সালের আজকের এই দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুশফিকুর রহিম মিতু ও জান্নাতুল কিফায়াত মন্ডি। দীর্ঘ প্রেম কাহিনীর অবসান ঘটিয়ে বিগত ২০১৩ সালের অক্টোবরে আংটি বদল করেন দুজনে। এর এক বছর না পেরুতেই ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর রাতে গায়ে হলুদ এবং ২৫ সেপ্টেম্বর রাতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। ফলে কয়েক বছরের প্রেমের সম্পর্ক সাংসারিক জীবনে রুপান্তরিত করেন মুশফিকুর রহিম এবং জান্নাতুল কিফায়াত মন্ডি। আজকে বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন টেস্ট দলপতি মুশফিকুর রহিম মিতু ও জান্নাতুল কিফায়াত মন্ডির ষষ্ঠ বিবাহ বার্ষিকী। আর এই ষষ্ঠ বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক আবেগঘন বার্তা শেয়ার করেছেন টাইগার এই উইকেট কিপার ব্যাটসম্যান। আরও পড়ুন: অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা সেখানে স্ত্রীসহ একমাত্র পুত্রকে কোলে নেয়া ছবি দিয়ে মুশফিক লেখেন, আলহামদুলিল্লাহ, শুভ ষষ্ট বিবাহ বার্ষিকী আমার ভালবাসার প্রতি... হয়তো আমি নিখুঁত স্বামী বা মানুষ নই নিশ্চিত। কিন্তু একটি জিনিস আমি শুধু বলতে চাই যে, আমি তোমাকে এই পৃথিবীর অন্য কারো চেয়ে অনেক বেশি ভালোবাসি। আমি সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করি, ইনশাআল্লাহ আমরা যেন একসাথে সুখে শান্তিতে বসবাস করতে পারি, একসাথে মৃত্যুবরণ করতে পারি এবং আবার একসাথে দেখা হবে জান্নাতে ইনশাআল্লাহ। -MR15 একইসঙ্গে তাদের ষষ্ঠ বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাজারো ভক্ত-সমর্থকরা। যেখানে লাইক পড়েছে এখন পর্যন্ত ২ লাখ ৩৮ হাজার। ৬শ ৪৮ বার শেয়ার হওয়া পোস্টটিতে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ ও মঙ্গল কামনা করে কমেন্ট করেছেন ৯ হাজার ১শ ভক্ত-সমর্থক। সূত্র : একুশে এন এইচ, ২৪ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3637o7q
September 24, 2020 at 06:05PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top