কুমিল্লায় এমপি সুবিদ আলী ভূঁইয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় এমপি সুবিদ আলী ভূঁইয়ার বিরুদ্ধে দায়ের করা একটি মামলা প্রত্যাহার করে নেয়া হয়েছে। রোববার বিকেলে কুমিল্লার ৩নং আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার সুমির আদালতে উপস্থিত হয়ে মামলার বাদী কামরুল হক চৌধুরী মামলাটি প্রত্যাহারের জন্য আবেদন করেন।

আদালত বাদীর আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, চলতি বছরের ১৭ আগস্ট সংসদীয় কমিটির এক সভায় কুমিল্লা-১ দাউদকান্দি আসনের সংসদ সদস্য মেজর (অব:) সুবিদ আলী ভুঁইয়া শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাস্ট্রপতি হিসেবে আখ্যায়িত করেছেন বলে গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে দেশব্যাপী আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। যদিও তিনি এসব উক্তি করেননি বলে সংবাদ মাধ্যমে দাবী করেন।

এ নিয়ে কুমিল্লার কতিপয় আ’লীগ নেতাদের প্ররোচনায় দাউদকান্দি উপজেলার জিংলাতলী ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হক চৌধুরী বাদী হয়ে গত ৩০ আগস্ট কুমিল্লার আমলী আদালতে একটি মানহানির মামলা দায়ের করেন।

পরে বিষয়টি নিয়ে বাদীর সিদ্ধান্ত সঠিক ছিলনা বলে রোববার তিনি মামলাটি প্রত্যাহার করে নেন। এ বিষয়ে মামলার বাদী কামরুল হক চৌধুরী বলেন, আমি দলের কতিপয় নেতাদের প্ররোচনায় মামলাটি দায়ের করেছিলাম কিন্তু পরে যখন জানতে পারলাম অভিযোগটি ভিত্তিহীন তাই নিজের সিদ্ধান্ত ভুল ছিল বলে মামলাটি প্রত্যাহার করে নিয়েছি।

The post কুমিল্লায় এমপি সুবিদ আলী ভূঁইয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2fFeaWB

November 27, 2016 at 02:53PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top