মুরাদনগরের ৯ মামলার আসামী দেবিদ্বারে আটক

মুরাদনগর প্রতিনিধি ● মুরাদনগর উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও ইয়াবা সম্রাট রায়হান আহম্মেদ সবুজকে (৩০) দুই শত পিছ ইয়াবাসহ আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। তার বিরুদ্ধে জেলার মুরাদনগর, দেবিদ্বারসহ জেলার বিভিন্ন থানায় প্রায় ৯টি মামলা রয়েছে।

শনিবার বিকেলে জেলার দেবিদ্বার উপজেলার জুবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সবুজ জেলার মুরাদনগর উপজেলার পৈয়াপাথর গ্রামের মৃত অদুদ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, জেলার ইয়াবা সম্রাট সবুজ শনিবার বিকেলে জেলার দেবিদ্বার উপজেলার জুবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সামনে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার এসআই আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দুই শত পিছ ইয়াবা ও মাদক বিক্রি করা ৪২ হাজার ৫ শত টাকাসহ তাকে আটক করে। এ বিষয়ে এসআই হানিফ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে উপজেলার উপজেলার গোপালনগর গ্রামে আ: ছামাদ মিয়ার ছেলে শাহিনের বাড়ির পশ্চিম পাশ্বের কাচা সড়কে মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদ পেয়ে দেবিদ্বার থানার এসআই মাহফুজের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় শাহিনকে আটক করে দেহ তল্লশী করে ১০৩ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আটককৃত সবুজের বিরুদ্ধে দেবিদ্বা, মুরাদনগর থানাসহ জেলা বিভিন্ন থানা প্রায় ৯টি মামলা রয়েছে। সবুজ এরকজন তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী। আটককৃতদের রবিবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

The post মুরাদনগরের ৯ মামলার আসামী দেবিদ্বারে আটক appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2gjZsSO

November 27, 2016 at 08:58PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top