মুম্বাই, ০৭ ডিসেম্বর- অল্প কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে রানভির সিং অভিনীত বেফিকার সিনেমাটি। ইয়াশরাজ ফিল্মস-এর ব্যানারে নির্মীত এই সিনেমাটির পরিচালক আদিত্য চোপড়া এক টুইটার পোস্টে রানভির সিং এর প্রশংসা করে একটি বার্তা দিয়েছেন। তাতে রানভিরকে শাহরুখ খান-এর সঙ্গে তুলনা করেছেন এ নামকরা চলচ্চিত্র নির্মাতা। ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এ টুইটার বার্তা থেকে বিশেষ কিছু অংশ সাংবাদিকদের পড়ে শোনান রানভির। তাতে রানভিরের উদ্দেশ্যে আদিত্য চোপড়া লিখেছেন, আমি বেফিকার ছবিটি করার আগে থেকেই রানভিরকে আমার ছবির জন্য মনে মনে ঠিক করে রেখেছিলাম। আমি জানতাম সে আমার পরবর্তী ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছে। এতে আরও লেখা আছে, আমি সব সময় একজন নায়ক নিয়েই ছবি বানিয়ে এসেছি আর অধিকাংশ ক্ষেত্রেই আমার ছবির নায়ক হতেন শাহরুখ খান। যারা তার সঙ্গে কাজ করেছেন তারা সবাই জানে কেমন ভালো মানুষ শাহরুখ। তার সাথে কাজ করা যে কোনো পরিচালকের জন্য আনন্দের। কিন্তু এবারে যখন রানভিরের সাথে কাজ করলাম, আমার মনে হলো আমি যেন শাহরুখের সাথেই কাজ করছি! রানভিরের মাঝে শাহরুখের ছায়া দেখতে পান উল্লেখ করে এ পরিচালক আরও লিখেছেন, আমি বলছি না যে রানভির দেখতে শাহরুখের মতো কিংবা তাদের অভিনয় একই রকম। কিন্তু রানভিরের মধ্যে আমি শাহরুখের ছায়া দেখতে পেয়েছি। সেই একই উদ্যোম আর প্রত্যায়। শাহরুখ যেভাবে আমার সব খুঁতগুলো ঢেকে দিতো, রানভিরও ঠিক তেমনটিই করে। সাংবাদিকদের উদ্দেশ্যে এ বার্তাটি পড়তে গিয়ে আবেগাল্পুত হয়ে পড়েন রানভির। এ সময় ৩১ বছর বয়সি এ তারকার চোখের কোণে অশ্রু জমে উঠেছিলো। একাধিক প্রশ্ন করা হলেও কোনোটির উত্তর দিতে পারেননি এ তারকা। পরে একটি সাক্ষাৎকারে রানভিন জানিয়েছেন, শাহরুখ খানের জায়গা দখল করার কোনো ইচ্ছে তার নেই। তবে আদিত্য চোপড়ার এ বক্তব্য তার জীবনের অন্যতম একটি বড় ঘটনা হয়ে থাকবে নি:সন্দেহে। আর/১০:১৪/০৭ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2gCDkmF
December 08, 2016 at 04:46AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top