কাতারে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসী নিহত

কুমিল্লার বার্তা ডেস্ক ● কাতারে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসী নিহত হয়েছেন। নিহতরা হলেন; চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ারখিল গ্রামের আবুল কাশেম চৌধুরীর পুত্র শহিদুল হাসান সৈকত চৌধুরী(২৬), নেতড়ার আহাম্মদ উল্যাহর পুত্র মোঃ শিপন(৩৫), সাঙ্গিশ্বর গ্রামের মৃত এছাক ভূঁইয়ার পুত্র ওমর ফারুক ভূঁইয়া প্রকাশ মিয়া (৪০)।

সোমবার বিকেলে নিহতদের পরিবার বিষয়টি নিশ্চিত করেছে।

নিহত সৈকতের আত্মীয় ইউসুফ মিয়াজী ও ফারুক মিয়ার চাচাতো ভাই জাকারিয়া সোমবার বিকেলে জানান, শুক্রবার রাত থেকে নিহত তিনজনের মোবাইল ফোন বন্ধ ছিল। এরপর দেশটির বিভিন্ন এলাকায় অবস্থানরত চৌদ্দগ্রামের প্রবাসীদের মাধ্যমে তাদেরকে খোঁজাখুজি করা হয়। কিন্তু এরপরও তাদের সন্ধান না পাওয়ায় কাতারের নিউ সানাইয়া এলাকার হাসপাতালে খোঁজ নিয়ে তাদের লাশ পাওয়া যায়।

কাতারে অবস্থানরত বাংলাদেশিদের মাধ্যমে জানা গেছে, একটি প্রাইভেটকারযোগে শুক্রবার রাতে তিন বাংলাদেশি ও এক মিশরীয় প্রাইভেটকার যোগে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে দেশটির নিউ সানাইয়া এলাকায় দুর্ঘটনায় প্রাইভেটারকারটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলে তিনজন নিহত হন। অন্যজন আহত অবস্থায় হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। রবিবার রাতে তিনিও মারা যান। তবে নিহত মিশরী প্রবাসীর পরিচয় জানা যায়নি।



from Comillar Barta™ http://ift.tt/2nfRqkZ

March 13, 2017 at 08:29PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top