মেঘনায় স্বর্ণের মার্কেটে ডাকাতি

মেঘনা প্রতিনিধি ● মেঘনা উপজেলার রামপুর বাজারে ৬টি স্বর্ণের দোকানে এক দুর্ধূষূ ডাকাতির ঘটনা ঘটেছে। মার্কেটের পাহাড়াদারকে হাত-পা বেধে ডাকাত দলের সদস্যরা নগদ সাড়ে তিন লাখ টাকা এবং ৫২ ভরি স্বর্ণলংকা লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাতে উপজেলা রামপুর বাজারের স্বর্ণমার্কেটে।

সোমবার পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবেদর মার্কেটের দারোয়ান কে আটক করেছ।

এ দুর্ধূষু ডাকাতির ঘটনার খবর পেয়ে কুমিল্লা জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও বাজারের ব্যবসায়ীরা জানান, উপজেলার রামপুর বাজারের স্বর্ণ মর্কেটে অস্ত্রধারী ৭/৮জনের ডাকাত দল গভীর রাতে মার্কেটে গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় ডাকাত দল অস্ত্রের মুখে দারোয়ান রনি মিয়াকে হাত-পা বেঁধে ফেলে। ডাকাত দল  স্বপ্না স্বর্ণ শিল্পালয়, রেখা জুয়েলার্স, পাপড়ি জুয়েলার্সসহ ৬টি দোকানের সার্টার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।। স্বর্ণের দোকান গুলোর লোহার আলমিরা ভেঙ্গে ৬টি দোকান থেকে নগদ সাড়ে তিন লাখ টাকা এবং ৫২ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর দারোয়ার চিৎকার করলে দোকানের ব্যবসায়ীরা  এগিয়ে আসে।

স্বপ্না স্বর্ণ শিল্পালয়ের মালিক গোপাল দেবনাথ বলেন, আমার দোকান থেকে নগদ এক লাখ টাকা এবং ৩০ ভরি ন্বর্ণ লুট করেছে। এর মধ্যে গ্রাহকের গহনা ছিল।

মেঘনা থানা ওসি সামছুদ্দিন বলেন, রামাপুর বাজারে স্বর্ণ মার্কেটে যে ডাকাতির ঘটনাটি ঘটেছে এটি বিচ্ছিন্ ঘটনা। তবে ডাকাতির ঘটনায় যারা জড়িত তাদেরকে ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এব্যাপারে একটি ডাকাতির মামলা নেওয়া হয়েছে।



from Comillar Barta™ http://ift.tt/2nlBdY2

March 13, 2017 at 08:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top