লেবাননে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদুল ফিতর উদযাপন

ww

বাবু সাহা. লেবাননঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লেবাননে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সংগঠনটির উদ্যোগে পবিত্র ঈদের নামাজ আয়োজন ও সংগঠনটির সকল সদস্যদের উপস্থিতিতে একে অপরের সাথে আলিঙ্গন করে ঈদুল ফিতর উদযাপন করেছে সংগঠনটি।লেবাননের মুকাল্লেছ এলাকায় জেসর আল বাসা সংলগ্ন ঈঁদগাহ ময়দানে সকাল ৭.৩০ ঘটিকায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়।

প্রায় ৭ শতাধিক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে নামাজে ইমামতি করেন হাফেজ মো: রমজানুল কবির।

উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত সংগঠনটির কার্যকারী কমিটির সম্মানিত উপদেষ্ঠা মন্ডলীর সদস্য বি.এম নুরু, সভাপতি সফিক ইসলাম মৃধা, সাধারন সম্পাদক মোঃ রুবেল হোসেন সহ কার্যকারী কমিটির সকল নেতৃবৃন্দ।সংগঠনটি ঈদ উপলক্ষে লেবাননের সকল প্রবাসী বাংলাদেশীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

qq

আরো উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আয়শা বক্কর শাখার প্রধান উপদেষ্ঠা জলিল খাঁন ও সভাপতি দিদারুল আলী, আদবায়া শাখার প্রধান উপদেষ্ঠা মোঃ মানিক ও সভাপতি মোঃ ইয়াছিন মিয়া, নিউ রাউদা জিমি ফ্যাশন শাখার প্রধান উপদেষ্ঠা মোঃ জসিম আহম্মদ ও সভাপতি মোঃ আনোয়ার হুসেন মৃধা, আশ্রাফিয়া শাখার প্রধান উপদেষ্ঠা মোঃ কাসেম মিয়া ও সভাপতি মোঃ মিলন সরকার, মোকাল্লেছ শাখার প্রধান উপদেষ্ঠা মোঃ সোহেল মিয়া ও সভাপতি মোঃ আরমান সওদাগর সহ লেবাননের বিভিন্ন প্রান্ত থেকে প্রবাসী বাংলাদেশীরা।

এদিকে সুদূর মিশর থেকে কায়রো আল হাজারী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সংগঠনটির প্রতিষ্ঠাতা আল আমিন হোসেন জিহাদি এক শুভেচ্ছা বার্তায় আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সকল নেতৃবৃন্দ সহ লেবাননের সকল প্রবাসী বাংলাদেশীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান্।

ঈঁদগাহ ময়দানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মোঃ শাহাদাত, মোঃ বায়েজিদ, মোঃ জাহাঙ্গীর আলম, মিন্টু মাল, মোঃ আফজাল, মোঃ রহমান, মোঃ বাবুল, মোঃ রবিউল মিয়া, মোঃ হুমায়ুন, মোঃ ফরিদ, রহমত আলী ও মোঃ আকবর।

আহলে সুন্নাত ওয়াল জামায়াত সংগঠনটি লেবাননে ২০১৭ সালের জানুয়ারীতে লেবাননে প্রতিষ্ঠিত হয়।



from প্রবাস – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2s8ajJp

June 26, 2017 at 04:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top