ঢাকা, ২৪ আগষ্ট- প্রয়াত নায়করাজের শোক ভুলতে পারছে না বিনোদন প্রেমি মানুষেরা। ক্যামেরার সামনে আর দাড়াবেন না বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। করবেন না অভিনয়। রাজ্জাক ভক্তরা আর নতুন করে দেখবেন না তাদের প্রিয় অভিনেতার মুখ। চিরনিদ্রায় শায়িত হয়েছেন বাংলা চলচ্চিত্রের দিকপাল, মুকুটহীন সম্রাট নায়করাজ রাজ্জাক। বুধবার (২৩ আগস্ট) সকাল সোয়া ১০টা ২০ মিনিটে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। নায়করাজের দাফন শেষে ভারী হয়ে উঠে বনানীর কবরস্থান। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানায় বাংলা চলচ্চিত্রের কলাকুশলীরা। দাফন সম্পন্ন শেষে নায়করাজের ছোট ছেলে সম্রাট সাংবাদিকদের কাছে বলেন, আমার বাবার দাফন সম্পন্ন করেছি। আমার বাবা যদি আপনাদের কাউকে জানতে বা অজান্তে কোন কষ্ট দিয়ে থাকে। তাহলে তাকে ক্ষমা করে দিবেন। আমার বাবা অনেক শান্তিতে মারা গেছেন। বাবা আমার হাতের উপরে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। বাবার কোন কষ্ট হয়নি। আমার বাবা অনেক ভালো ছিল। আমি দেখেছি বাবার কাছে এসে কেউ খালি হাতে ফেরেনি। আপনারা আমার বাবাকে ক্ষমা করে দিয়েন। উল্লেখ্য, গত ২১ আগষ্ট (সোমবার) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ৭৬ বছর বয়সে মৃত্যু বরণ করেন এই কিংবদন্তি অভিনেতা। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আর/১৭:১৪/২৪ আগষ্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2xfudRk
August 25, 2017 at 12:01AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top