ঢাকা, ২৬ সেপ্টেম্বর- সেলিব্রিটি দম্পতি অপু বিশ্বাস-শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের বয়স এক বছর হচ্ছে বুধবার। এ উপলক্ষে বেশ জমকালো আয়োজন রেখেছেন অপু। জন্মদিনে ছেলেকে উপহার দেবেন স্বর্ণের মুকুট। আর বিদেশ থেকে আনিয়েছেন শেরওয়ানি। মঙ্গলবার দুপুরে এমনটাই জানালেন অপু বিশ্বাস। তিনি বলেন, জয়ের যা বয়স তাতে তার সাইজের শেরওয়ানি আমাদের দেশের কোথাও আমি পাইনি। তাই আমার এক পরিচিত জনের মাধ্যমে কাতার থেকে আনিয়েছি। ও আমার মাথার তাজ, ওর কারণে আমার জীবন পূর্ণতা পেয়েছে। স্বর্ণের মুকুট বানিয়েছি ওর জন্য, এটি অবশ্য দেশ থেকেই বানানো। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানের আয়োজন করেছেন অপু। ওই অনুষ্ঠানে কি শাকিব খান থাকছেন? এমন প্রশ্নের উত্তরে পাল্টা প্রশ্ন ছুড়ে দিলেন নায়িকা, সন্তানের জন্মদিনে বাবা থাকবে না কেন? এদিকে অপু জানালেন, নতুন করে সিনেমায় ফেরার জন্য নিয়মিত জিমে যাচ্ছেন। তিনি বলেন, দেখেন দর্শক তো আমাকে এখনকার রূপে নায়িকা হিসেবে দেখতে চাইবে না। তাই স্বাস্থ্যকে আগের জায়গায় নিতে পরিশ্রম করে যাচ্ছি। অপু বিশ্বাস ও শাকিব খান বিয়ে করেন ২০০৮ সালে। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এ কারণে বছর খানেক অন্তরালে ছিলেন অপু। এপ্রিলে টেলিভিশন লাইভে এসে জানান দেন বিয়ে ও সন্তানের খবর। আর/১৭:১৪/২৬ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2xCdRoa
September 27, 2017 at 12:00AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top