সিলেটের কোথাও অবৈধ গাড়ি চলতে পারবে না-রাহাত আনোয়ার

সুুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সাথে মতবিনিময় করেছে সিলেট পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ নেতৃবৃন্দ । মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শহীদুল ইসলাম, সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেট স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবজিৎ সিনহা, সওজ এর নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত ।

উক্ত মতবিনিময় সভার সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক রাহাত আনোয়ার বলেন, শুধু জকিগঞ্জে নয় সিলেটের কোথাও অবৈধ গাড়ি চলতে পারবে না। আজ থেকে যেসব গ্যারেজে অবৈধ গাড়ির ব্যাটারি চার্জ দেয়া হবে সেগুলো সিলগালা করা হবে। যে সব রাস্তায় অবৈধ গাড়ি চলাচল করে তা মোবাইল কোর্ট পরিচালনা করে বন্ধ করা হবে।

এসময় তিনি সওজ কর্মকর্তাদের বলেন এক মাসের মধ্যে জকিগঞ্জসহ সকল রাস্তার কাজ ভালোভাবে শেষ করার নির্দেশ দেন ।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি, সিলেট বিভাগ ও জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক বলেন, রাস্তার কাজ আগামী ৩০ অক্টোবরের মধ্যে শেষ না হলে আবারে ধর্মঘটের ডাক দেওয়া হবে। জকিগঞ্জ রাস্তায় পরিবহন শ্রমিকদের উপর পুলিশী হয়রানি ও নির্যাতন হচ্ছে জানিয়ে তিনি বলেন, পুলিশী নির্যাতন বন্ধ করা না হলে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদসহ সবাইকে নিয়ে কঠোর আন্দোলন করা হবে।

তিনি আরও বলেন জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারসহ সবাই আমাদের দাবি পূরণ করার আশ্বাস দেওয়ার ফলে আমরা ধর্মঘট প্রত্যাহার করলাম এবং ১মাসের মধ্যে ভীতরে আমাদের দাবি পূরণ না হলে আমরা আবারও ধর্মঘটের ডাক দিবো ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয় ৭০৭ সভাপতি জাকারীয়া আহমদ, মালিক সমিতির মহাসচিব কালাম মিয়া, জাবেদ সিরাজ, দিলু মিয়া, আজাদ মিয়া, সিরাজ উদ্দিন, সাহাবুদ্দিন, আবুল কালাম আজাদ, আব্দুস শহীদ, আজাদুর রহমান, দুলু মিয়া, সামছুল হক, আব্দুল মন্নান, দেলোয়ার আহমদ, সোহেল আহমদ, ফজলু করিম, মোতদির আলী, মামুনুর রশীদ, মুক্তার আহমদ, বিপ্লব কবির চৌ., আবুল কালাম প্রমুখ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2y2UYcq

September 12, 2017 at 11:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top