ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক; ঝালকাঠিতে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়ের মামলায় প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. শহিদুল ইসলাম (৫০)। তিনি সদর উপজেলার চাঁন বরু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

শনিবার ভোর রাতে বরিশালের গৌরনদী উপজেলার পালরদী গ্রামে থেকে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান সদর থানার উপপরিদর্শক সরোয়ার হোসেন।

সরোয়ার হোসেন জানান, ঝালকাঠি সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়াতেন পার্শ্ববর্তী চাঁনবরু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম। পড়ানোর সুযোগে প্রায়ই তিনি ওই ছাত্রীকে যৌন নিপীড়ন করতেন। গত ১৮ আগস্ট সকালে ছাত্রীটিকে ধর্ষণের চেষ্টা করেন শিক্ষক শহিদুল। বিষয়টি স্থানীয়রা টের পেলে ওই ছাত্রীটি ধর্ষণের হাত থেকে রক্ষা পায়। এ ঘটনায় ছাত্রীর বাবা গত ৮ সেপ্টেম্বর ঝালকাঠি সদর থানায় মৌখিক অভিযোগ করেন। বিষয়টি তদন্ত করতে গিয়ে প্রাথমিক ভাবে ঘটনার সত্যাতা পাই। গত ১৩ সেপ্টেম্বর ছাত্রীটির বাবার লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। গ্রেপ্তারকৃত শিক্ষককে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2yeWQi8

September 16, 2017 at 09:32PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top