ছত্রাজিতপুরে প্রদর্শিত হল আউটসোর্সিং-এর বিশাল লোগো

তরুনদেরকে আউটসোর্সিং এর প্রতি উদ্দুদ্ধ করতে সারা মাসব্যাপী ক্যাম্পেইন কর্মসুচির অংশ হিসেবে শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ছত্রাজিতপুরে প্রদর্শণ করা হয়েছে আউটসোর্সিং এর বিশালাকৃতির লোগো। ঢাকা ও চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্কুল, কলেজ, ইউনিভার্সিটি ও মাদ্রাসায় ক্যাম্পেইন কর্মসুচিটি পরিচালনা করে টিম সানারাসা। ক্যাম্পেইনিং এর মধ্যে ছিলো লিফলেট বিতরন, পোস্টারিং, ফ্রি সেমিনার, সাইকেল র‌্যালী ও ফ্রিল্যান্সার লোগো এক্সপোজ।
ছত্রাজিতপুরে আউটসোর্সিং প্ল্যাটফর্ম ফ্রিল্যান্সার ডট কমের লোগো এক্সপোজের মাধ্যমে টিম সানারাসার মাসব্যাপী ক্যাম্পেইনিং কর্মসুচি শেষ হয়।
সানারাসার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাকিব, নাসিমা, রাকিব ও সাগর নামে ৪ জন তরুন তরুনীর সমন্বয়ে গঠিত ফ্রিল্যান্সার টিম সানারাসা। তারা ফ্রিল্যান্সিং কে সবার মাঝে ছড়িয়ে দিতে ঢাকায় ক্যাম্পেইন শেষে ছত্রাজিতপুরে আসেন। ছত্রাজিতপুর হাই স্কুল মাঠে ২৪০০ স্কয়ার ফিটের লোগোর প্রদর্শন করে। লোগোটি ছিলো সম্পুর্ন হাতে তৈরী একটি পাজেল লোগো। এতে ব্যাবহার করা হয়েছে ১৯০টি মাউন বোর্ড। লোগোটি তৈরীতে টিম সানারাসাকে সহায়তা করে ছত্রাজিতপুর হাইস্কুলের দশম শ্রেনীর ছাত্ররা।
ক্যাম্পেই কর্মসুচির ফলে অনেক তরুন ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং সম্পর্কে আগ্রহী হয়ে উঠেছে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।
টিম সানারাসার সদস্যরা প্রত্যেকেই আইসিটি ডিভিশনের লার্নিং এন্ড আর্নিং ডেভলপমেন্ট প্রজেক্টের ট্রেনিংপ্রাপ্ত সদস্য।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সংবাদ বিজপ্তি/ ৩০-০৯-১৭


from Chapainawabganjnews http://ift.tt/2hE7eMB

September 30, 2017 at 09:57PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top