ঢাকা, ০৮ সেপ্টেম্বর- আগামী সংসদ নির্বাচনে একটি দলের পক্ষে মনোনয়ন প্রত্যাশা করছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। কিছু সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশিত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, বিএনপির হয়ে আমার মনোনয়ন প্রত্যাশার যে খবর প্রকাশিত হলো সেটির কোন ভিত্তি নেই। এটা মুখরোচক কথামালার কল্পকাহিনী, বানোয়াট এবং ভিত্তিহীন। আমি মনে করি, এই সংবাদের মাধ্যমে একটি ঘৃণ্য অপপ্রয়াসের শিকার হয়েছি। নির্বাচনে আসার কোন সম্ভাবনা নেই বলে দাবি করে ইলিয়াস কাঞ্চন বলেছেন, এ সংক্রান্ত বিভ্রান্তি দূর করতে প্রয়োজনে আইনের আশ্রয় নেওয়ার কথা ভাবছেন তিনি। তার দাবি, বিএনপির সঙ্গে আমার কোন সম্পর্ক নেই। এমনকি তারাও আমার সঙ্গে যোগাযোগ করেনি। তিনি বলেন, আমি সড়কের মানুষ, সড়ক নিয়েই থাকতে চাই। সড়ক দুর্ঘটনার ভয়াল থাবা থেকে এ দেশের মানুষকে নিরাপদ রাখার আন্দোলনের মাঝে নিজেকে বিলিয়ে দিয়েছি। আমার কোন রাজনৈতিক উচ্চাভিলাষ নেই। কখনও কাউকে বলিনি নির্বাচন করবো বা নির্বাচনে যাওয়ার ইচ্ছা আছে। এসব সংবাদ করার আগে তার সঙ্গে যোগাযোগ করে সঠিক তথ্য নিয়ে যেন সংবাদ প্রকাশ করা হয় সেজন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন এই অভিনেতা। আর/১৭:১৪/০৮ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2vSqrAn
September 08, 2017 at 11:47PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top