ঢাকা, ১৫ মার্চ- হালের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। গত ১৪ মার্চ ছিল তরুণ প্রজন্মের এই অভিনেত্রীর জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটাতে বিভিন্ন আয়োজন করে থাকেন ফারিয়া। অথচ এবারের জন্মদিনে কোনো আয়োজন রাখেননি তিনি। এর পেছনে অবশ্য একটি মহৎ উদ্দেশ্য আছে। জন্মদিনের খরচের জন্য জমিয়ে রাখা টাকা দান করে দিয়েছেন তিনি। সম্প্রতি রাজধানীর মিরপুর ১২ নম্বরের পল্লবীর ইলিয়াস আলী মোল্লা বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় নিঃস্ব মানুষের জন্য জন্মদিনের জমানো টাকা দান করেছেন ফারিয়া। আরও পড়ুন: অভিনেতা ইরেশ যাকের ও মিম রশিদের বিবাহোত্তর সংবর্ধনা ফারিয়া বলেন, আমার সাধ্য মতো চেষ্টা করেছি। এই টাকা দিয়ে হয়তো কয়েকটি পরিবারের কিছুটা সহায়তা হবে। জন্মদিনে শবনম ফারিয়া ফেসবুকে একটি পোস্ট দেন। বুধবার শবনম ফারিয়া তার স্ট্যাটাসে লিখেছেন, জীবনে এই প্রথম আমি নিজের জন্মদিন উদযাপন করতে পারলাম না। কিছু ঘটনা আমার হৃদয়ে নাড়া দিয়েছে। আমি জানি জীবন অনিশ্চিত, কিন্তু এটি আমাকে ভীষণভাবে আঘাত করেছে। তবে হ্যাঁ, আমাকে বলতেই হবে, আমি খুব ভাগ্যবতী। মানুষের প্রচুর আশীর্বাদ আর নিঃস্বার্থ ভালোবাসা পেয়েছি। তাই যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, আমার জন্য দোয়া করেছেন আর বাসায় কেক আর উপহার পাঠিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ। আমার বিষণ্ন দিনটিকে বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ। সূত্র: আরটিভি অনলাইন আর/১৭:১৪/১৫ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2pe6CgO
March 15, 2018 at 11:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top