মুম্বাই, ১৮ জুন- প্রাইভেটকার থেকে রাস্তায় প্লাস্টিকের বোতল ফেলছেন এক ব্যক্তি। আর তা দেখে ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা নিজের গাড়ি থামিয়ে ওই ব্যক্তিকে বলেন, আপনি রাস্তায় ফেলে নোংরা করছেন কেন? মনে রাখবেন, রাস্তায় আপনি এভাবে প্লাস্টিক ফেলতে পারেন না। গত রোববার গাড়ি থেকে আরহান সিং নামে একজন প্লাস্টিকের বোতল ফেললে আনুশকা শর্মা তাকে এমনটি বলেন। আর সেই সেই ভিডিও শেয়ার করে বিরাট কোহলি নিজের অফিসিয়াল টুইটারে লেখেন, দেখুন, এরা ব্রান্ডের গাড়িতে চলাফেরা করছেন। অথচ নোংরা ফেলছেন রাস্তায়। এরা আমাদের দেশকে পরিষ্কার রাখবে? আপনিও যদি এমন কিছু দেখেন, তাহলে একইভাবে প্রতিবাদ করুন, সচেতনতা ছড়িয়ে দিন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর আরহান নিজের টুইটারে লেখন, এই পোস্ট থেকে কোনো প্রচার পাওয়ার উদ্দেশ্য আমার নেই। ভয়ঙ্কর! গাড়ি চালাতে গিয়ে অসচেতনভাবে আমি এটা ছোট প্লাস্টিক রাস্তায় ফেলেছিলাম। হঠাৎ দেখি একটি গাড়ি থামিয়ে অনুশকা শর্মা চিৎকার করছেন। আমার অসচেতনতার জন্য আমি ক্ষমা চাইছি। কিন্তু অনুশকা শর্মা যদি অন্যভাবে কথাটা বলতেন, তাহলে কি তার তারকাসুলভ ওজন কিছু কমে যেত? ভুল করে আমার গাড়ি থেকে নোংরা প্লাস্টিক পড়েছে, মুখ থেকে তো নোংরা ভাষা বের হয়নি। সূত্র: যুগান্তর আর/১০:১৪/১৮ জুন



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2HZnPSD
June 19, 2018 at 05:37AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top