সাত মাসের শিশুকন্যাকে সঙ্গে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ ব্যক্তির

খড়দহ, ৪ ডিসেম্বরঃ নিজের সাত মাসের শিশুকন্যাকে সঙ্গে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। মৃত্যু হয়েছে শিশুটিরও। সোমবার ঘটনাটি ঘটেছে খড়দহ স্টেশনে। ব্যক্তির নাম বিশ্বরূপ দে (৪০) এবং শিশুকন্যার নাম ধৃতিস্মিতা দে।

জানা গিয়েছে, রহড়া মন্দিরপাড়ার ওল্ড ক্যালকাটা রোডের বাসিন্দা পেশায় ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার বিশ্বরূপ একটি বেসরকারি সংস্থার কর্মী। বেশ কয়েক জনকে তিনি পড়াতেনও। স্ত্রী চন্দনা স্থানীয় প্রাথমিক স্কুলের শিক্ষিকা। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ তিন নম্বর লাইনে আসছিল শিয়ালদহ-লালগোলা প্যাসেঞ্জার। প্রত্যক্ষদর্শীদের দাবি, তখনই লাইন পার হতে যান বিশ্বরূপ। তাঁকে বারণ করেন কয়েক জন। কিন্তু তিনি শোনেন নি। ট্রেনের ধাক্কায় তাঁর দেহ কিছুটা দূরে ছিটকে পড়ে। ট্রেনটি চলে যাওয়ার পরে দেখা যায়, লাইনে ছিন্নভিন্ন হয়ে পড়ে রয়েছে তাঁর দেহ। শিশুটির দেহ ট্রেনের কাউক্যাচার-এ আটকে যায়। সেই অবস্থাতেই ট্রেনটি যায় রানাঘাটে। ১২টা নাগাদ রানাঘাট স্টেশনে ট্রেনটি থামলে যাত্রীরা দেখতে পান বাচ্চাটিকে। রেল পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, সম্প্রতি বাজারে প্রচুর টাকা দেনা হয়ে গিয়েছিল তাঁর। সেই দেনা মেটাতে পারছিলেন না তিনি। তার জেরেই মানসিক অবসাদ থেকে তিনি এই চরম পদক্ষেপ নিয়েছেন বলে অনুমান পুলিশের। তবে আত্মহত্যার পেছনে অন্য কোনও কারণ থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তাঁরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2QysDXf

December 04, 2018 at 10:48PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top