ঢাকা, ২১ মে- ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। অনেকদিন ধরেই কাজ করে যাচ্ছেন ঠিকই কিন্তু আলোচনায় নেই তিনি। গত মাসে নতুন সমালোচনার জন্ম দিয়ে ভক্তদের মাঝে আলোচনায় আসেন এই অভিনেত্রী। পহেলা বৈশাখ উপলক্ষে দেশের একটি বেসরকারি রেডিও স্টেশনে এসে সাফা কবির এক ভক্তের প্রশ্নের উত্তরে বলেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। তিনি যেটা দেখেন না, সেটা কখনও বিশ্বাস করেন না। একজন মুসলিম পরিবারের সন্তান হয়ে এমন কথা বলায় সামজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে সবাই বিরুপ মন্তব্য করেছেন যেটি রীতিমত ভাইরাল হয়ে যায়। এরপর এই বিষয়টি নিয়ে পড়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছেন। সম্প্রতি উইথ স্পর্শিয়া শিরোনামে একটি টক-শোতে উপস্থিত হয়েছিলেন সাফা কবির। সেখানে তিনি পরকালের বিষয়টি নিয়ে খোলামেলা আলোচনা করেন। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন স্পর্শিয়া। আড্ডা ও আলোচনায় সেখানে সাফা কবির সেই সময়ের বিষয়টি নিয়ে বলেন, বাংলাদেশের মানুষজনের শুধু একটা টপিক দরকার। এরপর তারা এটাকে কোথেকে যে কোথায় নিয়ে যায়। আমার সাথে সম্প্রতি যে ঘটনাটা ঘটেছে সেটা তার একটা উদাহরণ। তিনি আরও বলেন, আমি রেডিওতে একটা শো করি যেটা হচ্ছে শুধু প্রেম,ভালোবাসা এবং বিয়ে নিয়ে। সেখানে যেই বিষয়টা নিয়ে এতকিছু হলো সেটার মেসেজ ছিল অন্য একটা। সেখানে মেসজেটা ছিল আমি বিয়ের পরকালে বিশ্বাস করেন কিনা! আমি যদি বিয়ের পরকালে বিশ্বাস করি তাহলে আমার লাইফস্টাইল এরকম কেন! তারপর অনেকগুলো খারাপ মন্তব্য করলো সেখানে। তারপর পড়ে আমি যেটা বুঝতে পারলাম যে বিয়ের পরকাল বলতে আসলে কিছু নেই সেটা হতে পারে বিয়ের পরবর্তী জীবন। তখন ঐ মুহুর্তে ওইটা বুঝতে পারি নি। আমার কাছে মনে হলো যে আমি কি বিয়ের পরকাল বলবো নাকি না। তখন আমি বিয়ে কথা উচ্চারণ করিনি শুধু বলেছি যে ,আমি পরকালে বিশ্বাস করি না। যেটা আমি দেখি নি সেটা আমি বিশ্বাস করিনা। তার মানে আমি বলতে চেয়েছিলাম আমি যেহেতু বিয়ে করি নি তাই বিয়ের পরবর্তী জীবনটা কীভাবে হবে কেমন হবে সেটা তো আমি দেখিনি। কিন্তু এই কথাটাকে সবাই অন্যদিকে নিয়ে গেল। মানুষজন পাগল হয়ে উঠলো। আমার তখন উচিত ছিল বিয়ের কথাটা বলা,তাহলে হয়ত এমন হতো না। তিনি আরও বলেন, আমি একটা মুসলিম পরিবারের মেয়ে। আমি জানি আমার ঈমান কতটুকু। মানুষজন যাই বলুক তাতে কিছু যাই আসে না। কিন্তু আমাকে ও আমার পরিবারকে নিয়ে অনেক বাজে মন্তব্য করেছেন অথচ তারা জানেই না আমার পরিবার সম্পর্কে।এটা আমার কাছে খুবই খারাপ লেগেছে। আজকে আমি যে সাফা কবির হয়েছি তা আমার দর্শকদের জন্যই,তারাই আমাকে সাফা কবির বানিয়েছেন। একটাই অনুরোধ করবো কখনও কারও সম্পর্কে না জেনে ভুল মন্তব্য করবেন না। সুত্র : বিডি২৪লাইভ এন এ/ ২১ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2HwrwSY
May 21, 2019 at 04:33PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top