ঢাকা, ০৬ জুলাই- ঢাকাই চলচ্চিত্রে এক যুগের ক্যারিয়ার তার। নাচে গানে যিনি দর্শকদের এখনো মাতিয়ে চলছে তিনি আর কেউ নন তিনি নায়িকা পপি। চলচ্চিত্রে দর্শকদের সামনে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন তিনি। কাজের সম্মাননা স্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের পাশাপাশি সমান তালে কাজ করছেন নাটক ও টেলিফিল্মেও। সম্প্রতি ক্যান্ডেল লাইট নামের একটি টেলিছবির কাজ শেষ করেছেন। আর এই শুটিং সেটেই আগুন লাগে পপির গায়ে। পপি এ প্রতিবেদককে বলেন, কিছুদিন আগে টেলিছবিটির শুটিং শেষ করেছি। আর এই শুটিং করতে গিয়েই আমার জামায় আগুন লাগে। অল্পের জন্য আমার গায়ে লাগেনি। তবে আমার আমার সবচেয়ে পছন্দের জামাটি পুড়ে গিয়েছে। আগুন লাগার পর সেটের সবাই তা নিভিয়ে ফেলে। তারাতারি ব্যবস্থা না নিলে হয়তো বড় দুর্ঘটনা ঘটতে পারতো। শুধু আমার নয় পাশাপাশি আমাদের পরিচালক শাহীন সুমন ভাইয়েরও আগুনে হাত পুড়ে গিয়েছিলো। পপি আরো জানান, ইতোমধ্যে শুটিং শেষ হয়েছে ডাবিং বাকি আছে। আমি কিছুদিন ধরে জ্বরে ভুগছি তাই ডাবিং এ যেতে পারিনি। ক্যান্ডেল লাইট শিরোনামের টেলিছবিটি নির্মাণ করেছেন পরিচালক শাহীন সুমন। আর এতে পপির সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক আমিন খান। আর/০৮:১৪/০৬ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2JfWXBx
July 06, 2019 at 09:32AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top