ঢাকা, ১৯ সেপ্টেম্বর - ছোটপর্দার অতি পরিচিত মুখ শবনম ফারিয়া। জয়া আহসানের প্রযোজনায় হুমায়ূন আহমেদের উপন্যাসে নির্মিত দেবী ছবিতে অভিনয় করে গত বছর অভিষেক করেছেন বড়পর্দায়ও। সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান তার পছন্দ-অপছন্দ এবং পর্দার ও বাস্তব জীবনের নানা বিষয় সম্পর্কে। তিন শব্দে নিজেকে বর্ণনা করুন আমি অগোছালো, ফ্যাশনেবল এবং স্বপ্নদর্শী। শৈশবের প্রিয় স্মৃতি কোনটি? আমার সমস্ত প্রিয় স্মৃতিগুলো বাবাকে ঘিরে। আপনাকে যদি কোনো দৈবশক্তি দেয়া হয়, কোনটি নেবেন? আমি অদৃশ্য হয়ে যাওয়ার শক্তি চাইবো। আপনার বড় তিনটি ইচ্ছা সম্পর্কে বলুন আমার মাত্র দুটি ইচ্ছা। সারা পৃথিবী ভ্রমণ করা এবং একদিন অস্কার পুরস্কার জেতা। কোন আন্তর্জাতিক তারকাদের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখেন? বলিউড থেকে অভিনেতা ফারহান আখতার এবং পরিচালক সঞ্জয় লীলা বানসালি। হলিউড থেকে অভিনেতা স্টিভেন স্পিলবার্গ। ভ্রমণের জন্য আপনার প্রিয় জায়গা কোনটি? বাংলাদেশের ক্ষেত্রে অবশ্যই কক্সবাজারের কথা বলব। পাশাপাশি থাইল্যান্ড আমার প্রিয় জায়গা। প্রিয় খাবার কোনটি? সব ধরনের খাবার খেতেই আমি পছন্দ করি। কোন তারকার ওপর প্রথম ক্রাশ খেয়েছিলেন? আমাদের বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা লটারি জিতলে কী করবেন? বিদেশ ভ্রমণে বের হবো। ঘুম থেকে উঠে সর্বপ্রথম কোন কাজটি করেন? সর্বপ্রথম অ্যালার্ম বন্ধ করি। আপনার সবসময়ের প্রিয় সিনেমা কোনটি? হলিউড মুভি দ্য টার্মিনাল-এর কথা বলতে হবে। এন এইচ, ১৯ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/31AlSqa
September 19, 2019 at 10:13AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top