মুম্বাই, ০৭ মার্চ - বিগবস ১৩-র অন্যতন জনপ্রিয় সদস্য ছিলেন অভিনেত্রী রশমি দেসাই। শো-তেই প্রকাশ্যে এসেছিল, রশমির ব্যক্তিগত জীবনেও ওঠাপড়া রয়েছে। রশমি জানিয়েছিলে, তাঁর মায়ের সঙ্গেও সম্পর্ক তেমন পেলব নয়। সেখানেও অনেক সমস্যা রয়েছে। কিন্তু বিগবস থেকে বেরিয়ে সম্পর্ক অনেকটাই ঠিকঠাক হয়ে গিয়েছে বলে জানান রশমি দেসাই। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে রশমি জানান, এক সময়ে মা রসিলার সঙ্গে সম্পর্কে ভাটা পড়েছিল। সেই সময়ে মায়ের থেকে ভালোবাসা পাওয়ার জন্য উদগ্রীব ছিলেন তিনি। রশমির কথায়, মায়ের সঙ্গে আমার অনেক তফাৎ ছিল। আমাদের কথাবার্তা ও জেনারেশন গ্যাপ ছিল। আমার জীবন সব সময়েই রোলার কোস্টারের মতো ছিল। তাই আমি চাইতাম সন্তানের মতো আমায় কেউ সব সময়ে ভালোবাসবে ও আহ্লাদ দেবে। কিন্তু আমি অভিনেত্রী এবং আমার উপরেই দায়িত্ব ছিল। আমাকেই সেই দায়িত্বগুলি পূরণ করতে হতো। সব মিলিয়ে বলতে গেলে বিগবস আামাকে এমন অনেক কিছু দিয়েছে, যা আমার কাছে ছিল না। আমি আমার পরিবারের কাছেও কৃতজ্ঞ যে তাঁরা বুঝেছেন কখন আমাদের সবচেয়ে বেশি তাদের প্রয়োজন। আমরা পরস্পরের কাছে ক্ষমা চেয়েছি। আর এখন যথেষ্ট যোগাযোগ রাখছি। কিন্তু কী ভাবে সমস্ত কিছু ঠিক হল। রশমি জানাচ্ছেন, আমার পরিবারের আর কোনও সমস্যা নেই। আমি জানি না আমি বিগবসের ঘরে থাকা কালীন আমার মা কী করছিলেন। কিন্তু যখন আমার ভাইয়ের বাচ্চারা বিগবসে আমার সঙ্গে দেখা করতে এল তখনই আমি বুঝেছিলাম পরিবার আমার সঙ্গে আছে। সেই মুহূর্তে আমার সমস্ত ভয় দূর হয়ে গিয়েছিল। আমি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম আর এই সম্পর্ককে বয়ে নিয়ে চলব না। বিগবসের ঘরে আমার মেন্টাল সাপোর্ট দরকার ছিল যেটা আমি পাচ্ছিলাম না। সেদিন আমি সকালেও খুব কেঁদেছিলাম। ভাইয়ের বাচ্চারা এসেই আমায় বলেছিল সব ঠিক হয়ে গিয়েছে। প্রসঙ্গত, সম্প্রতি রশমি জানিয়েছিলেন মাত্র ১৬ বছর বয়সে ইন্ডাস্ট্রিরই সূরজ নামে এক ব্যক্তি তাঁকে যৌন হেনস্থা করেছিলেন পানীয়ে মাদক মিশিয়ে। পরে সেই ব্যক্তিকে এক রেস্তোরাঁয় তাঁর মা চড় মেরেছিলেন। সুত্র : কলকাতা ২৪x৭ এন এ/ ০৭ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Iqd2mW
March 07, 2020 at 08:00AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top