এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহত শিবগঞ্জের মেয়ে পলির দাফন সম্পন

ঢাকার এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পাকা ইউনিয়নের ইউসুফ উসমান মনু’র স্ত্রী ফ্লোরিডা খানম পলির দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে জগন্নাথাপুর জামে মসজিদ প্রাঙ্গনে নিহতের নামাজে জানাজা শেষে তার মা বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে নিহত পলির লাশ শিবগঞ্জের গ্রামের বাড়িতে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহত ফ্লোরিডা খানম পলি স্বামী সন্তান নিয়ে স্থায়ীভাবে ঢাকার মিরপুরে বসবাস করতেন। তিনি এফআর টাওয়ারে ১১ তলায় স্ক্যানওয়েল লজিস্টিক কোম্পানীতে কর্মরত ছিলেন।
নিহত পলির লাশ সনাক্ত হয়েছে সেল ফোনের শর্ট ম্যাসেজের সূত্র ধরে। পলির  বড় বোনের মেয়ে ডা. ফাহিমা শামিম খুসবু বলেন, ‘খালার অফিস ভবনে আগুন লাগার খবর পেয়ে বেলা দেড়টা পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়েছিল। সর্বশেষ তিনি তার কর্মস্থল ১১ তলা থেকে ১২ তলায় যেতে সক্ষম হন। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে একটি টেক্সট মেসেজ আমি খালার সেল নম্বরে দিয়ে রাখি।’
সেল ফোনের এই শর্ট ম্যাসেজের সূত্র ধরে হাসপাতাল কর্তৃপক্ষ পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।
খসবু বলেন, ‘ মৃতদেহ সিএমএইচ হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসক সে মেসেজ দেখে আমার সাথে যোগাযোগ করে লাশ শনাক্ত করে নিয়ে যেতে বলেন এবং আমার খালু লাশ শনাক্ত করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৩-১৯



from Chapainawabganjnews https://ift.tt/2YBFObs

March 29, 2019 at 10:08PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top